July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

1 min read

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন সালথা এর আয়োজনে বুধবার (৩জুন) বিকেলে উপজেলা সদরের সালথা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন, ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ)। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

টুর্নামেন্টের উদ্বোধন কালে জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ) বলেন, ফরিদপুর জেলার ৮১টি ইউনিয়ন নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। খেলাধুলার প্রতি সকলের আগ্রহ আছে, তাই আমরা ১২ মাসে ১২টি টুর্নামেন্টের আয়োজন করতে চাই, যাতে করে যুব সমাজ ও নতুন প্রজন্ম সারা বছর মাঠে থাকতে পারে। তরুণ প্রজন্ম মাদক থেকে দুরে থেকে যুব সমাজ যাতে খেলাধুলায় আসক্ত থাকে লেখাপড়ায় থাকে, এই প্রজন্ম যাতে সব ধরনের মাদক ও জুয়া মুক্ত থাকতে পারে সেই ব্যবস্থা করবো। এই টুর্নামেন্টে বিজয়ী দল পাবে ৫ লাখ টাকা এবং রানারআপ দল পাবে ৩ লক্ষ টাকা।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুর রহমান বালী এর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো: আতিকুর রহমান, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম), উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শওকত হোসেন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান ফকির মিয়া প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তলন এরপর বেলুন উড়িয়ে এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে খেলার শুভ উদ্বোধন করা হয়। খেলায় গট্টি ইউনিয়ন পরিষদ রামকান্তপুর ইউনিয়ন পরিষদ কে ২-০ গোলে পরাজিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.