July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

প্রকা‌শিত সংবা‌দের প্রতিবাদ ও ব‌্যাখ‌্যা জা‌নি‌য়ে‌ছেন বল্লভদী ইউ‌পি চেয়ারম‌্যান শা‌হিন

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

গত ৪‌মে বৃহস্প‌তিবার বেশ ক‌য়েক‌টি অনলাইন নিউজ পোর্টাল ও সংবাদ মাধ‌্যমে ” সালথায় ৪ মা‌সেও চাল পায়‌নি খু‌শিলা বেগম” এই ম‌র্মে শি‌রোনা‌মে সংবাদ প্রকা‌শিত হয়। প্রকা‌শিত ঐ সংবা‌দের প্রতিবাদ ও ব‌্যাখ‌্যা জা‌নি‌য়ে‌ছেন বল্লভদী ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান খ‌ন্দোকার সাইফুর রহমান শা‌হিন।

চেয়ারম‌্যান খ‌ন্দোকার সাইফুর রহমান শা‌হিন জানান, ইউনিয়নের দেওয়ালীকান্দা গ্রামের মিলন মোল্লার স্ত্রী খুশিলা বেগমের (৪১) নামে চার মাস আগে ভিজিডি কার্ড বরাদ্দ দেওয়া হয়ে‌ছে। ইউ‌পি সদস‌্য, সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ও আ‌মি নি‌জে বাছাই ক‌রে অসহায় হত দ‌রিদ্র মানু‌ষের মা‌ঝে কার্ড দেওয়ার সুপা‌রিশ ক‌রি। খু‌শিলা বেগম কে এবং কে বা তার কা‌র্ডের চাল উত্তলন ক‌রে তা আ‌মি জানি না। কারন আমার ইউ‌নিয়‌নের সব কার্ডধারী‌কে আ‌মি চি‌নি না। কার্ডধারী অ‌নে‌কেই অন‌্য লোক দি‌য়ে তার চাল উত্তলন ক‌রে এই কার‌নে আমরা বিড়ম্বনায় প‌রি।

তি‌নি আরও ব‌লেন, আ‌মি চেয়ারম‌্যান নির্বা‌চিত হবার পর ন‌্যায় নিষ্ঠার সা‌থে নিয়‌মিত জনগ‌নের সেবা ক‌রে যা‌চ্ছি। এখন আর ইউ‌নিয়নবাসি কে ভোগা‌ন্তি‌তে পর‌তে হয়না, বর্তমা‌নে ইউ‌নিয়‌নে কাইজ‌্যা মারামা‌রি নেই বল‌লেই চ‌লে। পু‌লি‌শের সহযো‌গিতায় ক‌মে‌ছে মাদ‌কের ছড়াছ‌ড়ি। ইউ‌নিয়ন বা‌সি এখন শা‌ন্তি‌তে আ‌ছে। সরকার প্রদত্ত সকল বরাদ্দ ও সেবা স‌ঠিকভা‌বে জনগ‌ণের মা‌ঝে পৌ‌ছে দি‌চ্ছি।

খু‌শিলা বেগম বিষয়‌টি আমা‌কে জানা‌লে আ‌মি যথাযথ ব‌্যবস্থা নেওয়ার কথা জানাই এবং ক‌য়েকজন সদস‌্য ও গ্রামপু‌লিশের উপ‌স্থি‌তি‌তে তা‌কে চাল প্রদান ক‌রি। মুলত আমার জন‌প্রিয়তায় ইর্শান্বিত হ‌য়ে ক‌তিপয় মহল সংবাদকর্ম‌ী‌দের মিথ‌্যা ও ভিত্তিহীন তথ‌্য দি‌য়ে মু‌খরোচক সংবাদ প্রচার ক‌রে‌ছে। আ‌মি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রিয় সকল সংবাদকর্মী‌দের আরও দা‌য়িত্বশীল হ‌য়ে সংবাদ প্রচা‌রের আহ্ব‌ান জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.