July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় প্রথম‌দি‌নের এসএস‌সি ও সমমা‌নের প‌রিক্ষা সম্পন্ন: অনুপ‌স্থিত ২১

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় এসএস‌সি ও সমমা‌নের প্রথম দি‌নের প‌রিক্ষা সুষ্ঠ, সুন্দর ও ম‌নো‌রোম প‌রি‌বে‌শে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। প্রথম‌দি‌নের প‌রিক্ষায় এসএস‌সি বাংলা প্রথমপত্র ও দা‌খি‌লের কোরআন মা‌জিদ প‌রিক্ষায় মোট ১৪১১ জ‌নের ম‌ধ্যে ২১জন প‌রিক্ষার্থী অনুপ‌স্থিত থাকার খবর পাওয়া যায়। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ ক‌রে‌ছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

রোববার (৩০ এ‌প্রিল) সকাল ১০টায় শুরু হওয়া পরীক্ষায় কেন্দ্রগুলোতে অভিভাবকদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়। তবে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। উপজেলার ১টি ভেন্যুসহ ২টি কেন্দ্রে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৪১১ জন। এদের মধ্যে এসএসসি‌ তে অংশগ্রহণ করে ১১৯০ জন এবং দাখিল পরীক্ষায় অংশ গ্রহণ করে ২১১ জন পরীক্ষার্থী। এর ম‌ধ্যে এস‌সি‌তে ১২ দা‌খি‌লে ৯ জন মি‌লে মোট ২১জন অনুপ‌স্থিত থা‌কে।

পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার (অ:দা:) ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ুবী এবং সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ শেখ সাদিক প্রতি‌টি কেন্দ্র পরিদর্শন করেন। কঠোর নজরদারিতে পরীক্ষার কেন্দ্র গুলোতে নকল মুক্ত পরিবেশ, সুষ্ঠু ব্যবস্থাপনা ও কঠোর নিরাপত্তা নিশ্চিত করায় সর্ব মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.