July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথা থানা পরিদর্শন করলেন ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান

1 min read

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা থানা পরিদর্শন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান পিপিএম সেবা। মঙ্গলবার (২৮ মার্চ) বিকালে তিনি সালথা থানায় আসলে সহকারী পুলিশ সুপার (সালথা-নগরকান্দা সার্কেল) মো: আসাদুজ্জামান শাকিল ও সালথা থানার অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে পুলিশ সুপারকে সালথা থানার সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সশস্ত্র সালাম প্রদান করেন। সালাম গ্রহণ শেষে পুলিশ সুপার থানা কম্পাউন্ড ঘুরে দেখেন ও থানার বিভিন্ন শাখার নথিপত্র পরিদর্শন করেন।
পুলিশ সুপার সালথা থানা পরিদর্শণকালে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সঠিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা বিষয়ে থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য সকল পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় সালথা থানার এসআই সৈয়দ আওলাদ হোসেন, এসআই রাকিব বেপারী, এসআই পরিমল কুমার, এসআই আবুল কালাম আজাদ, এসআই আবু রায়হান, এসআই সাইফুল ইসলাম, এসআই তন্ময় চক্রবর্তী, এস আই ফরহাদ হোসেন, এসআই আব্দুল বাসেদ, এসআই নাজমুলসহ সালথা থানার সকল পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, সন্ত্রাসী ও মাদক কারবারী এবং অন্যায়কারী যত বড়ই শক্তিশালী হোক, কেউ যেন ছাড় না পায় সেদিকে আপনারা খেয়াল রাখবেন। আপনারা মানুষের সেবার জন্য পুলিশের চাকরিতে এসেছেন। আপনাদেরকে সেবার মাধ্যমে মানুষের আস্তা অর্জন করে প্রমাণ করতে হবে পুলিশ জনগনের বন্ধু।

এ ব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক বলেন, আমাদের ফরিদপুরের পুলিশ সুপার স্যার অত্যন্ত ভাল মানুষ। স্যার আমাদেরকে যে সকল নির্দেশনা দিয়েছেন, আমরা তা অবশ্যই অক্ষরে অক্ষরে মেনে চলবো ও সালথা উপজেলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.