July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

মহান স্বাধীনতা দিব‌সে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ভিন্নধর্মী উদ্যোগ

ফরিদপুর প্রতিনিধিঃ

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর ২৬ টাকার বিনিময়ে ২৬ টি অসহায় পরিবারকে প্রয়োজনীয় ইফতার সামগ্রী উপহার দেন ফরিদপুর সদর উপজেলার আকইনের তুলাগ্রামে।

এসময় উপস্থিত ছিলেন ইয়ামাহা রাইডারস ক্লাব ফরিদপুর এর এডমিন সোহান মিয়া, মার্কেটিং অফিসার আশিকুল ইসলাম ইমন, সার্ভিস ইঞ্জিনিয়ার আব্দুলাহ আল ফয়সাল, মডারেটর আতিক ফয়সাল, বিল্লাল হোসেন, গ্রুপের অন্যতম সদস্য দিদারুল ইসলাম দিদার,সাইমুন ইসলাম অয়ন, সৈনিক হোসেন,সাকিল আহমেদ,তোয়াব ইসলাম, শরিফুল ইসলাম,এনামুলসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

তাদের এই ব্যতিক্রম ধর্মী উদ্যোগ এ উৎসুক গ্রামবাসী অনেক খুশি এবং সাধুবাদ জানিয়েছেন। এছাড়াও স্থানীয়রা জানিয়েছেন ২৬ টাকা প্রদানের মাধ্যমে তাদের ভিতরে দান নিচ্ছে এমন চিন্তা ভাবনা দূর হয়ে নিজেরাই টাকা প্রদানের মাধ্যমে কিনে নিচ্ছে এমন একটি অসাধারণ ভাবনা আসছে, তাদের চোখেমুখে আনন্দের হাসি দেখা যাচ্ছে।

উক্ত ক্লাবটির এডমিন সোহান মিয়া আমাদেরকে জানান, রমজান মাস এবং স্বাধীনতা দিবস উপলক্ষে আমরা চেষ্টা করছি গরীব এবং অসহায় মানুষের কাছে প্রয়োজনীয় ইফতার সামগ্রী পৌছে দেওয়ার জন্য এবং তারা যেনো নিজেদেরকে কোনোভাবেই ছোট মনে না করে এবং লজ্জা না পায়, সেইটা চিন্তা ভাবনা করেই আমরা ২৬ মার্চে ২৬ টি পরিবারের মাঝে ২৬ টাকা নিয়ে উপহারগুলো প্রদান করি। সকলের দোয়া এবং ভালবাসা সাথে নিয়ে ইনশাআল্লাহ আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবো রমজান মাসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.