July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকার বারবার দরকার: আরিফুর রহমান দোলন

1 min read

আলফাডাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধি:

ফরিদপুর-১ আসনের জনপ্রিয় নেতা, কেন্দ্রীয় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি,দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন বলেছেন, সবাই মিলে মিশে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধভাবে এই দেশকে এগিয়ে নিবে।

তিনি বলেন,উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকার বারবার দরকার। নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আরিফুর রহমান দোলন বলেন, আপনারা সবাই বলেছেন ভালো আছেন। এই ভালো থাকা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আমরা সবাই যদি সারাদেশে উন্নয়ন চাই তাহলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কে প্রার্থী হবেন; সেটা শেখ হাসিনাই ঠিক করবেন।

মঙ্গলবার (২৮ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের চরনারানদিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ঐক্যের আহ্বান জানিয়ে ঢাকা টাইমস সম্পাদক দোলন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলছেন ঐক্যবদ্ধভাবে এই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিকে প্রতিহত করতে হবে। গণতন্ত্রকে যারা ধ্বংস করতে চায় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। যারা জ্বালাও পোড়াও এর রাজনীতি করে তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। যারা মাদক, জুয়া ও নেতিবাচক কাজ করে এ সমাজকে পিছিয়ে নিয়ে যেতে চায় তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে আগামীর জাতি গঠনে আমাদের সবার সহযোগীতা করতে হবে।

আওয়ামী লীগ সরকারের হাত ধরে দেশে যোগাযোগ খাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে বলে মন্তব্য করে নিজের অভিজ্ঞতা তুলে ধরেন আরিফুর রহমান। বলেন, আজকে পদ্মা সেতু হয়েছে। ঢাকা থেকে এলাম মাত্র আড়াই ঘণ্টায়। অতীতে এটা পারতাম? পারতাম না। বঙ্গবন্ধু কন্যা আজ সারা বাংলাদেশে মানুষের মুখ উজ্জ্বল করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার কারণে এই অঞ্চলের অনেক উন্নয়ন-অগ্রগতি হয়েছে। শুধু আলফাডাঙ্গাতেই কয়েক হাজার কোটি টাকার কাজ হয়েছে।

স্মার্ট বাংলাদেশের কাজ শুরু হয়ে গেছে জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশকে যে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে চান, সেই কাজও শুরু হয়ে গেছে। শেখ হাসিনার হাত ঐক্যবদ্ধভাবে শক্তিশালী করলে আমাদের কোনও অভাব থাকবে না।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি আবুল কাইয়ুম শিকদারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত তারিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. আবু তাহের, কেন্দ্রীয় কৃষক লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ শওকত হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুজিবুর রহমান মুজিব, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ নেতা লিটন মৃধা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলাম রাজিব, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তন্ময় উদ্দৌলা, যুবলীগ নেতা আশিকুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.