July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

আলফাডাঙ্গায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

1 min read

আলফাডাঙ্গা (ফরিদপূর)প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের পানাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার ও মঙ্গলবার দুই দিন ব্যাপী নানা আয়োজনে ও বর্ণিল সাজে সেজেছিলো বিদ্যালয়ের প্রত্যেকটি প্রান্তর। অনুষ্ঠানের প্রথম দিনে বিদ্যালয়ের খেলার মাঠে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা উত্তোলন করে এবং অগ্নি মশাল প্রজ্বলন করে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। দ্বিতীয় দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।

অনু্ষ্ঠানে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট মোহাম্মদ রিয়াজ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেনের উপস্থিত থাকার কথা থাকলেও চলমান সংসদ অধিবেশন চালু থাকায় উপস্থিত হতে পারেননি।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক এ টি এম জুলফিকারের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রীতিকণা বিশ্বাস, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ মোমিন উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী ও আমেরিকান প্রবাসী মোহাম্মদ জুয়েল হোসেন ও টগরবন্দ ইউপি সদস্য সুলতান মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.