July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় বাবার মৃত্যুর একদিন পরেই ছেলের আত্মহত্যা

1 min read

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথা উপজেলায় বাবার মৃত্যুর একদিন পরেই ছেলের আত্মহত্যার খবর পাওয়া গেছে। উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের পোড়াগদি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বাবার নাম আব্দুস সোবহান শেখ (৬৫) এবং আত্মহত্যাকারী ছেলে মোঃ সাহিন শেখ (৩৫)। গত বুধবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতের কোন এক সময়ে বাবা এবং শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে ছেলে আত্মহত্যা করে।

জানা যায়, আব্দুস সোবহান এর ৩ ছেলে, ৪ মেয়ে। জমি-জমা অভাব অনটনের কারনে বিভিন্ন সময়ে পারিবারিক কলহ লেগেই থাকতো। আব্দুস সোবহান শারিরিকভাবে অসুস্থ্য ছিল। বুধবার দিবাগত রাতের কোন একসময়ে আব্দুস সোবহান মারা যায়, খবর পেয়ে তার তিন ছেলে, মাসুদ, সাহিন, সামিম, একসাথে বাড়ি আসে। বৃহস্পতিবার বিকালে মৃত আব্দুস সোবহান কে দাফন করা করা হয়।

বাড়ি আসার পর সাহিন জানতে পারে যে তার ছোট ভাই সামিমের সাথে তার স্ত্রী সিমা আক্তার (২৮) পরক্রিয়া সম্পর্ক রয়েছে। এই ঘটনা নিয়ে শুক্রবার সকালে দুই ভাইয়ের মধ্যে বাক-বিতন্ডা হয়। সাহিন তার স্ত্রীকে গালমন্দ করলে সে তার বাবার বাড়ি চলে যায়। শুক্রবার রাত ৯টার দিকে সাহিদ শেখ ঘরের ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন টের পেয়ে পুলিশে খবর দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশি জানান, ছোট দু-ভাই জুয়া খেলতো, বড়ভাই ঢাকায় একটি ধর্ষণ মামলার আসামী, ওরা পারিবারিকভাবে শান্তিতে ছিলো না। বাবা রাতের ঘরের মধ্যে কোন কারন ছাড়াই মারা যাওয়াটা সন্দেহজনক মনে হয়। বাবা মারা যাওয়ায় মনে কষ্ট, তার উপর ছোট ভাইয়ের সাথে স্ত্রীর পরক্রিয়ার কারনে ক্ষোভ থেকেই শাহিন আত্মহত্যা করেছে।

সালথা থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শেখ সাদী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার সকালে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে থানা একটি অপমৃত্যু মামলা হয়েছে। বর্তমানে এই বিষয়ে আইনগত ব্যাবস্থা পক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.