July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় নব-নির্বাচিত সংসদ সদস‌্য লাবু চৌধুরীকে কৃষকলী‌গের সংবর্ধনা

1 min read

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

সদ‌্য প্রয়াত সংসদ উপ‌নেতা সৈয়দা সা‌জেদা চে‌ৗধুরীর আস‌নে (ফ‌রিদপুর-২) উপ‌-নির্বাচ‌নে সৈয়দা সা‌জেদা চৌধুরীর ক‌নিষ্ঠ পুত্র বি‌শিষ্ঠ কৃ‌ষি গ‌বেষক আওয়ামীলী‌গের ম‌নোনীত প্রার্থী শাহাদাব আকবর লাবু চৌধুরী‌ নৌকা প্রতিক নি‌য়ে নির্বা‌চিত হওয়ায় ফ‌রিদপু‌রের সালথায় বিশাল সংবর্ধনা জানিয়েছে সালথা উপজেলা কৃষকলীগ।

সালথা উা‌জেলা কৃষকলী‌গের আ‌য়োজ‌নে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকালে সালথা সরকারি কলেজ মা‌ঠে কৃষকলী‌গের ব‌র্ধিত সভা এবং নব-‌নির্বা‌চিত এম‌পি লাবু চৌধুরীকে সংবর্ধনা জানানো হয়। এর আ‌গে উপ‌জেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কৃষকলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সভায় অংশগ্রহণ করে।

উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সেলিম মোল্লার সভাপ‌তি‌ত্বে সংবর্ধনা অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন নব-‌নির্বা‌চিত সংসদ সদস্য, বি‌শিষ্ট কৃ‌ষি গ‌বেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস লক্ষণ, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, এমপি লাবু চৌধুরীর ব্যক্তিগত সহকারী বেনজির আহমেদ রায়হান, উপজেলা যুবলীগের সভাপ‌তি খায়রুজ্জামান বাবু প্রমূখ। অনুষ্ঠান‌টি প‌রিচালনা ক‌রেন উপ‌জেলা কৃষকলী‌গের সাধারণ সম্পাদক আ‌মিন খন্দকার।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিত সংসদ সদস‌্য শাহদাব আকবর লাবু চৌধুরী সহ আগত অ‌তি‌থি‌দের ফুল দি‌য়ে বরণ করে নেন উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ। এ সময় লাবু চৌধুরী‌কে নৌকা প্রতীক সংবলিত ক্রেস্ট ও সম্মাননা পত্র তুলে দেন উপ‌জেলা কৃষকলী‌গের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে নব-‌নির্বা‌চিত সংসদ সদস‌্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, কৃষি নির্ভর দেশ বাংলাদেশ। আপনারা যারা আছেন, তারা বেশিরভাগ মানুষ কৃষি কাজ করেন। তাই, কৃষকদের উন্নয়নে যা যা করার দরকার, আগামীতে আমরা কৃষকলীগের মাধ্যমেই বাস্তবায়ন করবো। আমি কাজের মধ্য দিয়ে কৃষক পর্যায়ে ও মাঠে মাঠে যাবো। সবার সাথে আলোচনা করে সমস্যা সমাধান করবো। এই এলাকা পেয়াজ ও পাটের এলাকা। পেয়াজ পচনরোধে ও সুন্দরভাবে সংরক্ষণের জন্য ব্যবস্থা করা হবে। কৃষকদের ভাগ্যোন্নয়নে আমার প্রধান কাজ হবে।

তিনি আগামী নির্বাচনের জন্য এখন থেকেই সকলকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, যারা রাজনীতির নামে সন্ত্রাসী শুরু করেছে, ভবিস্যতে তাদের আমরা সুযোগ দেবো না। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.