July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথার সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের সাধারণ অ‌ভিভাবক সদস‌্য প‌দে নির্বাচন সম্পন্ন

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের ঐ‌তিহ‌্যবাহী সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের প‌রিচালনা পর্ষ‌দের সাধারণ অ‌ভিভাবক সদস‌্য প‌দে দ্বিবা‌র্ষিক ‌নির্বাচ‌ন সম্পন্ন হ‌য়ে‌ছে। বুধবার সকাল ১০ টা থে‌কে শুরু হ‌য়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনু‌ষ্ঠিত হয়।

নির্বাচ‌নে মোট ভোটার র‌য়ে‌ছে ৫৫১ জন, নির্বাচ‌নে মোট ৮জন প্রতিদ্বন্দী প্রার্থী অংশ গ্রহন ক‌রে। ভোট গণনা শে‌ষে উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার ও প্রিজাই‌ডিং অ‌ফিসার ‌বিনয় কুমার চা‌কী ফলাফল ঘোষণা ক‌রেন।

জানা যায়, বিদ‌্যাল‌য়ের সাধারণ অ‌ভিভাবক সদস‌্য প‌দে ৮জন প্রার্থী প্রতিদন্দীতা কর‌লেও ৪জন নির্বইবত হ‌বেন। মোট ৫৫১ জন ভো‌টা‌রের ম‌ধ্যে ৪৩০ ভোট প্রদান ক‌রেন, এর ম‌ধ্যে মোঃ ইব্রাহীম মোল‌্যা ৩১২ ভোট, হা‌দিস মিয়া ২৮১ ভোট, মোঃ ও‌হিদুল ইসলাম মোল‌্যা ২৬২ ভোট, ই‌লিয়াস মাতুব্বর ২৬০ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

অপর দি‌কে মোঃ ইমারত হো‌সেন ১২০ ভোট, মোঃ শাহীন মোল‌্যা ১১৭ ভোট,শ‌ফিউল আলম ১১৫ ভোট এবং মোঃ ফজলুর রহমান পে‌য়ে‌ছেন ১১২ ভোট। সুষ্ঠ ও সুন্দর এবং ম‌নোরম প‌রিবে‌শে নির্বাচন সম্পন্ন হ‌য়ে‌ছে ব‌লে ভোটার, প্রতিদ্বন্দী প্রার্থী ও স্থানীয়রা জানায়। নির্বাচ‌নে ‌নিরাপত্তা নি‌য়েও সবাই প্রশংসা ক‌রেন।

সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের নির্বাচ‌নের প্রিজাই‌ডিং অ‌ফিসার ও উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার বিনয় কুমার চা‌কী ব‌লে‌ন, ম‌নোরম প‌রি‌বে‌শে সকাল ১০টা থে‌কে অবাধ ও সুষ্ঠভা‌বে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। ভোট গ্রহন শে‌ষে বিজয়ী‌দের নাম ঘোষণা করা হ‌য়ে‌ছে। আশ‌া কর‌ছি সবাই মি‌লে ঐ‌তিহ‌্যবাহী সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের শিক্ষার্থী বৃ‌দ্ধিসহ লেখাপড়ার মান উন্নয়নে অংশ নি‌বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.