July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় নিখোজ ইমামের সন্ধান চেয়ে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

1 min read

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

রাজবাড়ীর বালিয়াকান্দির বহরপুর হাট জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি সাইফুল ইসলাম ইমরুল (২৯) নিখোজের ঘটনায় ফরিদপুরের সালথায় সংবাদ সম্মেলন করেছেন নিখোজ সাইফুলের বাবা-মা ও পরিবারের সদস্যরা। শনিবার (১২ নভেম্বর) বেলা ১২টার দিকে সালথা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সমেলন অনুষ্ঠিত হয়। নিখোজ সাইফুল ফরিদপুরের সালথা উপজেলার বড় বাহিরদিয়া এলাকার সিরাজুল ইসলামরে মেঝ ছেলে।

নিখোজ মুফতি সাইফুল ইসলাম ইমরুলের বাবা মোঃ সিরাজুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, গত ৮ নভেম্বর সন্ধায় আমার মেঝ ছেলের কর্মস্থল রাজবাড়ীর বালিয়া কান্দির বহরপুর হাট জামে মসজিদ এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ে ৩/৪ জন সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়, এরপর থেকে রাজবাড়ী ও ফরিদপুর জেলার বিভিন্ন স্থানে খোজাখুজি করেও পাওয়া যায় নাই। তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।

ছেলের সন্ধান চেয়ে গত ৯ নভেম্বর বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। সাইফুলের কোন খোজ খবর না পাওয়া তার মা, স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যরা দুঃচিন্তায় জীবনযাপন করছে। সাইফুলকে সুস্থ্য শরীরে ফিরে পেতে রাজবাড়ী এবং ফরিদপুরসহ বাংলাদেশ পুলিশ ও প্রশাসনিক সকল দপ্তরে অনুরোধ জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, নিখোজ সাইফুলের মা সাবিনা বেগম, স্ত্রী ফাতেমা বেগম, দুই বোন মনিরা ও শারিফা, দুই ছেলে ফারহান জামিল (৪) ও ফায়াজ (২) এবং সাইফুলের শ্বশুর মওলানা ওহিদুজ্জামান প্রমূখ। এছাড়াও সালথায় কমরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.