July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

নগরকান্দায় দোকান ঘর নির্মাণ নিয়ে দু’ পক্ষের হামলা আহত – ৫

বেলায়েত হোসেন লিটনঃ

ফরিদপুরের নগরকান্দায় দোকান ঘর নির্মাণ (জায়গার মালিকানার দাবী ) করাকে কেন্দ্র করে দুই পক্ষের হামলায় কমপক্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানাগেছে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আটাইল বাজারে একটি দোকান ঘর নির্মাণ করেছে আটাইল গ্রামের মৃত আউয়াল মিয়ার ছেলে লিটন মিয়া।

কিন্তু আটাইল গ্রামের মৃত আঃ রহমান মিয়া ওরফে আবু মিয়ার ছেলে দুলু মিয়া ও নিলু মিয়া এবং তাদের লোকজন শুক্রবার সকাল ১১ টার দিকে উত্তেজিত হয়ে লিটন মিয়াসহ বেশ কয়েকজনকে মারপিট করেছে বলে লিটন মিয়া ও এলাকার লোকজন জানান।

এসময় মহিলাসহ প্রায় ৫ জন আহত হয়।
আহতরা নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

আহতরা হলেন জামাল শেখ, আল আমিন শেখ, জাহানারা বেগম, লিটন মিয়া। এ ঘটনায় উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। লিটন মিয়া বলেন আমার জায়গায় আমি দোকান ঘর নির্মাণ করেছি। অন্যায়ভাবে দিলু মিয়া ও নিলু মিয়ারা আমাদের উপর অন্যায় ভাবে হামলা চালিয়ে মারপিট করেছে।

এ প্রসঙ্গে ইউপি সদস্য আনোয়ার হোসেন বকুল বলেন, দুই পক্ষের ঘটনার খবর শুনে ঘটনা স্থলে আসি এবং মারামারি সমাধানের চেষ্টা করি। কিন্তু দুলু মিয়া মানতে রাজী হয়না বরং আমাকেও অপমান করেছে।
তা ছাড়া এই জায়গা নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিন মামলা চলে আসছে।
এতে লিটন মিয়া একাদিক বার রায়ও পেয়েছে।

তারপরেও অযথা মারামারি করে দুলু মিয়া ও নিলু মিয়ারা। তাছাড়া  লিটন মিয়া ও দুলু মিয়া আপন চাচাতো ভাই। এই ব্যাপারে দুলু মিয়া বলেন আমার কোন লোকজন না থাকায় লিটন মিয়ার লোকজন আমাকে ও আমার ভাই নিলুকে মারপিট করেছে।
হাসপাতালে চিকিৎসা নিয়েছি এবং থানায় অভিযোগও করেছি।  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন বলেন অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.