July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

নগরকান্দায় হাতকড়া সহ পুলিশের গাড়ি থেকে আসামির পলায়ন

বেলায়েত হোসেন লিটনঃ

ফরিদপুরের নগরকান্দা থানায় হাজত থেকে কোর্টে প্রেরন করার সময় পালিয়েছে এক আসামি। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া ওই আসামির নাম তোরাপ শেখ (৩২), পিতার নাম রুস্তম শেখ, বাড়ি কুমিল্লা হলেও তোরাপ নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুর বাড়িতে থাকতো।

পুলিশ জানায়, গতকাল রোববার বিকেলে তাকে গাঁজা সহ সদরবেড়া হতে আটক করা হয়। এরপর সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে নগরকান্দা থানা হতে পুলিশের গাড়িতে কোর্টে নেয়ার সময় তোরাপ গাড়ি থেকে হ্যান্ডকাপ সহ লাফ দিয়ে নেমে দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর সদরবেড়া গ্রামের ওয়ার্ড মেম্বার ও তোরাপের শ্বশুর বাড়ির লোকজনদের ডেকে এনে দ্রুত তাকে ফিরিয়ে আনতে নির্দেশ দেয়া হয়।

তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া বলেন, পুলিশের নিকট থেকে খবর পেয়ে আমি ফিল্ডে নেমে তোরাপের সন্ধান করছি। আপাতত তার একটি লোকেশনও পেয়েছি। বিভিন্ন বন জঙ্গলে, পুকুর পাড়ে হয়তো সে আত্মগোপনের চেষ্টা করছে। তিনি জানান, প্রায় এক দেড়শো লোকের সহযোগিতায় তাকে খুঁজে বের করে পলাতক ওই আসামি ও হ্যান্ডকাপ উদ্ধারে নেমেছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ওকে গ্রেফতারের চেস্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি অতি শীঘ্রই আসামী ধরা পড়বে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তোরাপ আটক হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.