July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

এলাকার জণগণের পক্ষে কাজ করতেই মনোনয়ন ফরম কিনেছি: এ্যাডঃ জামাল হোসেন মিয়া

1 min read

বেলায়েত হোসেন লিটনঃ

ফরিদপুরের নগরকান্দায় কর্মী সমাবেশে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ- কমিটির সদস্য ও শেখ জামাল ক্রীড়া চক্রের পরিচালক এ্যাডঃ জামাল হোসেন মিয়া বলেন, এলাকার জনগণের পক্ষে উন্নয়ন মূলক কাজ করার জন্যই ফরিদপুর -২ আসনের উপ- নির্বাচনে অংশগ্রহনের লক্ষে আমি আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনেছি।

তিনি শুক্রবার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের নিজের গ্রাম কদমতলীতে এক কর্মী সভাবেশে একথা বলেন।

তিনি আরো বলেন আমি দীর্ঘ দিন আওয়ামীলীগে লোক হয়ে ফরিদপুর -২ আসনের তথা নগরকান্দা – সালথা উপজেলা ও কৃষ্ণপুরের জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

তিনি বলেন আমি যদি নৌকা প্রতীক পাই এবং বিজয়ী হয়ে এমপি নির্বাচিত হতে পাড়ি, তাহলে আমি একা এমপি নই, এই আসনের সকল জনগণই এক এক জন এমপি। জামাল হোসেন মিয়া আরো বলেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাচাই বাছাই করেই তিনি নৌকা প্রদান করবেন।
আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার কাজের উপর বিচার করেই আমাকেই নৌকা প্রতীক দিবেন।
জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে এমপি উপহার দিবেন ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার ঢাকার দলীয় কার্যালয় থেকে এ্যাডঃ জামাল হোসেন মিয়া দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন। শনিবার মনোনয়ন ফরম জমা দিবেন বলে জানান এবং সবাইকে সাথে নিয়ে জমা দিবেন লক্ষে জনগণকে ঢাকায় যাওয়ার জন্য দাওয়াত দেন।

কর্মী সভায় আরো বক্তব্য রাখেন তালমা ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান মিঠু, পৌরসভার সাবেক কাউন্সিলর ইউনুছ শেখ, আওয়ামীলীগ নেতা ছিরু সরদার, কুদ্দুস মোল্যা, তৈয়াবুর রহমান, সঞ্জয় কুমার, হরিস চন্দ্র দাস প্রমুখ।

উল্লেখ্য সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ফরিদপুর -২ সংসদীয় আসন শুন্য হয় এবং উপ- নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে বাংলাদেশ নির্বাচন কমিশন।  আগামী ৫ ই নভেম্বর উপ- নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.