July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

দুর্নীতিমুক্ত পৌরসভা গঠ‌নে জনগণ ও এলাকার উন্নয়নে যারা কাজ করবে তাদের ভোট দিন: ঝন্টু

1 min read

আলফাডাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধিঃ

আসন্ন ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান পৌর কাউন্সিলর আলী আকসাদ ঝন্টু প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি যদি মেয়র নির্বাচিত হতে পারেন; তাহলে পৌরবাসীর হোল্ডিং ট্যাক্স ও জন্মনিবন্ধন ফি মওকুফ করে দিবেন। এসব তিনি নিজস্ব অর্থায়ণে পরিশোধ করবেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকালে আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে পৌরসভার সর্বস্তরের জনগণ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ প্রতিশ্রুতি দেন তিনি।

মেয়র পদপ্রার্থী ঝন্টু বলেন, জন্ম নিবন্ধন করতে গিয়ে প্রচণ্ড বিড়ম্বনায় ভোগে মানুষ। সরকার নির্ধারিত ফি’র চেয়েও অনেক বেশি টাকা নেওয়া হয়। আমি মেয়র নির্বাচিত হলে নতুন যেকোন জন্ম নিবন্ধনের জন্য কোন ফি নেওয়া হবে না। নতুন জন্ম নিবন্ধন সম্পূর্ণ ফ্রি করে দেওয়া হবে; এর সরকার নির্ধারিত ফি আমি ব্যক্তিগতভাবে বহন করবো।

আলফাডাঙ্গা পৌরসভাকে সন্ত্রাস-মাদকমুক্ত ও মানুষের জন্য বাসযোগ্য একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে মেয়র পদপ্রার্থী ঝন্টু বলেন, ‘ভোট একটি পবিত্র আমানত। যারা দুর্নীতিবাজ, এলাকার উন্নয়ন ও জনগণের অর্থ আত্মসাৎ করে এমন প্রার্থীদের আপনার পবিত্র মূল্যবান ভোট দিয়ে আমানত নষ্ট করবেন না। দুর্নীতিমুক্ত জনগণের কল্যাণে এবং এলাকার উন্নয়নে যারা কাজ করবে তাদের ভোট প্রদান করবেন। এমন যোগ্যপ্রার্থীদের আপনার মূল্যবান ভোট দিয়ে মেয়র নির্বাচন করবেন। তবে আমার চেয়েও যোগ্য কোন ব্যক্তি এই পৌরসভার মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করে তাহলে তাকে ভোট দিবেন। তখন আপনাদের ভোটের ওপর আমার কোন দাবী থাকবে না। আর যদি আমি যোগ্য হই তাহলে আপনাদের ভোটের প্রতি আমার দাবী রয়েছে।’

সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতা মোকছেদ মোল্যার সভাপতিত্বে ও তরুণ সমাজসেবক মো. ইব্রাহীম হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিশিষ্ট ব্যবসায়ী আজগর হোসেন মন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রানা হামিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস শেখ ও ছাত্রলীগ নেতা মামুন শেখ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.