July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

নগরকান্দায় যুবলীগ নেতা বিপ্লবের বিশাল শো-ডাউন

বেলায়েত হোসেন লিটনঃ

মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে হাজার হাজার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শোক দিবসের অনুষ্ঠানে যোগদান করেন উপজেলার চরযশোরদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান সাহেব ফকির এর পুত্র যুবলীগ নেতা সাইফুজ্জামান বিপ্লব।
বিপ্লব দীর্ঘ দিন যাবত মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহাদাব আকবর লাবু চৌধুরীর হাতকে শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
শোক দিবসের অনুষ্ঠানে যোগদিয়ে যুবলীগ নেতা বিপ্লব বলেন, আমি আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর আদর্শকে বুকে ধারন করে তার সুযোগ্য পুত্র শাহাদাব আকবর লাবু চৌধুরীর নির্দেশ ও পরামর্শ অনুযায়ী ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের বিপদে আপদে সব সময় আমি ও আমার পরিবার মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার সুযোগ্য পুত্র শাহাদাব আকবর লাবু চৌধুরীর পাশে থেকে রাজনিতি করছি। দল যখন যা আদেশ দিয়েছেন সব সময় তা অনুসরণ করে চলার চেষ্টা করি ও ভবিষ্যতে আওয়ামী লীগের পাশে থেকে রাজনিতি করে যাবো ইনশাআল্লাহ। জয়বাংলা জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.