July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

বঙ্গবন্ধুর কন্যা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন: লাবু চৌধুরী

1 min read

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ১৫ই আগষ্ট জাতীয় শোক দি‌বসের আ‌লোচনা সভায় বক্ত‌ব্যে এসমব ব‌লেন সংসদ উপ‌নেতা সৈয়দা সা‌জেদা চৌধুরীর রাজ‌নৈ‌তিক প্রতি‌নি‌ধি ও বি‌শিষ্ট কৃ‌ষি গ‌বেষক শাহাদাব আকবর লাবু চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী আরও বলেন, আমাদের মনে রাখতে হবে বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। আমি সরকারের কাছে জোড় দাবি জানাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যকারীদের বিদেশ থেকে দেশে এনে ফাঁশির রায় কার্যকর করতে হবে।

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উদযাপন উপল‌ক্ষে ফরিদপুরের সালথায় উপ‌জেলা আওয়ামীলীগ ও এর সহ‌যোগী সংগঠ‌নের আ‌য়োজ‌নে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা মাল্টিপারপাস হলরুমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষ থেকে সালথা উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরও উপ‌স্থিত ছি‌লেন, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য মোঃ শফি উদ্দিন, প্রবীন আ.লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কাজী দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, মোঃ শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠণিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন।

এছরড়াও জেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্যা, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহিন প্রমূখ। এছাড়াও আওয়ামীলীগ ও এর সহ‌যো‌গি সংগঠ‌নের নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন। অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল,

আলোচানা সভা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.