July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সলথায় গৃহবধু‌কে ধর্ষণ‌চেষ্টার ঘটনায় সা‌লিস বৈঠ‌কের না‌মে টালবাহানা

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় গৃহবধু‌কে ধর্ষণ‌চেষ্টার ঘটনা ঘ‌টে‌ছে, এই ঘটনা‌কে কেন্দ্র ক‌রে ক‌য়েকদফা সা‌লিশ বৈঠ‌কের না‌মে টালবাহানা শুরু ক‌রে‌ছে স্থানীয় ক‌য়েক মাদবর। গত মঙ্গলবার বেলা ১০টার দি‌কে উপ‌জেলার গ‌ট্টি ইউ‌নিয়‌নে চর্ষণ‌চেষ্টার ঘটনাটি ঘ‌টে এবং সা‌লিশদার স্থানীয় ক‌য়েক মাদবর।

ভুক্তভু‌গী ঐ গৃহবধু ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, ভুক্তভুগী ঐ গৃহবধুর স্বামী বা‌ড়ি‌তে একা থাক‌তেন, তার স্বামী ফ‌র্পিুর সদ‌রে রিকশা চা‌লি‌য়ে জী‌বিকা নির্বাহ কর‌তো, এই সু‌যো‌গে বি‌ভিন্ন সম‌য়ে উপ‌জেলার গ‌ট্টি ইউ‌নিয়‌নের দোয়ারগ‌ট্টি এলাকার আ‌জিজুল শে‌খের পুত্র দুই সন্তা‌নের জনক রু‌বেল শেখ (৩০) বি‌ভিন্ন সম‌য়ে কুপ্রস্তাপ দি‌য়ে আস‌ছি‌লো।

গত মঙ্গলবার বেলা ১০টার দি‌কে ভুক্তভুগী ঐ গৃহবধু বা‌ড়ি‌তে একা ছি‌লেন, এই সু‌জো‌গে রু‌বেল শেখ ঐ গৃহবধু‌র ঘ‌রে প্রবেশ ক‌রে ঝাপ‌টে ধ‌রে ধর্ষণ চেষ্টা চালায়, প‌রে গৃহবধু চিৎকার দি‌লে রু‌বেল শেখ পা‌লি‌য়ে যায়। পরব‌র্তি‌তে আবার এ‌সে ঐ গৃহবধু‌কে ভয়ভী‌তি ও লোভ দে‌খি‌য়ে গা ঢাকা দেয়।

বিষয়‌টি নি‌য়ে স্থানীয় মাদবর মোশারফ মাতুব্বর, সালাম সিকদার বিষয়‌টি সা‌লিশ বৈঠ‌কের না‌মে টালবাহানা ও ধাপাচাপা দেওয়ার চেষ্টা কর‌লে, লোকলজ্জা ও ভ‌য়ে গৃহবধু বাপের বা‌ড়ি‌তে চ‌লে যায়, পরব‌র্তি‌তে পুনরায় আবার সা‌লিশ বৈঠক করার কথা ব‌লে গৃহবধু‌কে বা‌পের বা‌ড়ি থে‌কে স্বামীর বা‌ড়ি‌তে নি‌য়ে আ‌সে। বর্তমা‌নে ঐ গৃহবধু নিরাপত্তা হিনতায় ভুগ‌ছে। এই বিষ‌য়ে জান‌তে স্থানীয় মদবর মোসার‌ফ হো‌সে‌নের নম্ব‌রে ক‌য়েকবার কল কর‌লে তা বন্ধ পাওয়া যায়।

স্থানীয়রা আরও জানান, রু‌বেল শেখ মাদক‌সেবী বি‌ভিন্ন সম‌য়ে সে মাদক‌সেবন ক‌রে বি‌ভিন্ন ধর‌নের অপকর্ম ক‌রে বেড়ায়, তার ভ‌য়ে কেউ কিছু বল‌তে সাহস পায় না, তা‌কে স্থানীয় ক‌য়েক মাদবর রু‌বেল‌কে সব দিক দি‌য়ে সহায়তা ক‌রে। এই বিষ‌য়ে জান‌তে রু‌বে‌লের বা‌ড়ি‌তে গে‌লে বা‌ড়ি‌তে তা‌কে পাওয়া যায় নাই, তার বসতঘর তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়।

ধর্ষন চেষ্টার ঘটনার বিষ‌য়ে জান‌তে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ শেখ সা‌দিক ব‌লেন, ‌বিষয়‌টি আমার ন‌লে‌জে নাই, অ‌ভি‌যোগ পে‌লে তদন্ত সা‌পে‌ক্ষে ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.