July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

নগরকান্দায় সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

বেলায়েত হোসেন লিটনঃ

ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়া ইউনিয়নের হাসনহাটি গ্রামের চিহ্নিত সন্ত্রাসী কাদের সরদার, আকরাম শেখ, রেখা বেগম ও সজিব শেখ গং কতৃক গ্রামবাসীদের হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে হাসনহাটি ও গোড়াইল গ্রামবাসী।
বুধবার (২৭ জুলাই) বিকাল ৪ টায় ইউনিয়নের আরিফের মোড় বাজারে হাসনহাটি ও গোড়াইল গ্রামের প্রায় ২ শতাধিক লোক মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহন করে।
এসময় মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, কাদের সরদার, আকরাম শেখ, রেখা বেগম ও সজিব শেখ এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা এলাকায় মাদক ব্যবসা সহ এলাকার অসহায় মানুষদের বিভিন্ন ভাবে মিথ্যা মামলা হামলার জালে ফাঁসিয়ে নানাভাবে হয়রানি করে আসছেন। তার এ মিথ্যা মামলার জালে ফেঁসে যাচ্ছেন এলাকার সাধারণ মানুষ। আমরা এদের হাত থেকে বাচতে চাই।
এসময় মানববন্ধনে উপস্থিত, হাসনহাটি গ্রামের মৃত আঃ রাজ্জাক শেখের পুত্র ভুক্তভোগী জামাল শেখ (৪১) বলেন, উক্ত সন্ত্রাসীরা আমাকে প্রানে মেরে ফেলার হুমকি ধামকি প্রদান করছে। তারা এলাকায় এক ধরনের ত্রাসের রাজত্ব কায়েম করেছে
এলাকার যুবসমাজকে ধ্বংসের জন্য মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এদের বিরুদ্ধে কথা বললে মাদক দিয়ে ফাসানোর হুমকি দিয়ে থাকে। এদের সাথে আমার জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আমাকে গুমের মামলা দেওয়ার ভয় দেখাচ্ছে। এর জন্য আমি গত ২১ জুলাই নগরকান্দা থানায় একটি সাধারন ডায়েরি করেছি।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাইউম বলেন, কাদের সরদার একজন খারাপ চরিত্রের লোক। সে এলাকার মানুষদের বিভিন্ন ভাবে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে থাকে।
স্থানীয় সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী বলেন, লুৎফরকে গুম করে আমাদের নামে মিথ্যা মামলা দিবে বলে কাদের সরদার ও আকরাম সরদার গংরা আমাদের হুমকি দিয়ে আসছে।
স্থানীয় সাগর সরদার বলেন, কাদের সরদার এলাকার বিভিন্ন চলমান মামলা কিনে নেয় মামলার বাদী পক্ষের নিকট হতে। এবং পরে আসামী পক্ষকে বড় অংকের টাকা দাবী করেন মামলা মিমাংসা করার কথা বলে
এ বিষয়ে হাসনহাটি গ্রামের মৃত মোতাহার সরদারের ছেলে কাদের সরদার (৫০) বলেন, আমাদের নামে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। আমি এ ব্যাপারে কিছুই জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.