July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

নগরকান্দা হতে ঢাকা পর্যন্ত বিআরটিসি বাস সার্ভিসের চলাচলের উদ্বোধন

বেলায়েত হোসেন লিটনঃ

গত ২৫ শে জুন পদ্মা বহুমুখী সেতু খুলে দেয়ার পর দেশের দক্ষিনাঞ্চলের জনপদে উন্নয়নের ছোঁয়া লাগতে শুরু করেছে।
উন্নয়নের ধারায় একে একে যোগ হচ্ছে নতুন নতুন সুযোগ সুবিধা।
এরই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো ফরিদপুরের নগরকান্দা উপজেলাবাসী সরাসরি ঢাকায় যাতায়াতের জন্য সরকারি মালিকানাধীন বিআরটিসি বাস সার্ভিসের সুবিধা ভোগ করছে। তারই ধারাবাহিকতায়
২০ শে জুলাই বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে এ বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র রাজনৈতিক প্রতিনিধি, কৃষি গবেষক শাহাদাব আকবর চৌধুরী লাবু।
জানাগেছে পরিবহন সংস্থা প্রশান্তি পরিবহন নিয়ন্ত্রিত বিআরটিসি বাস সার্ভিসটি প্রতিদিন সকাল বিকাল নগরকান্দা উপজেলা সদরের পেট্রোল পাম্প মোড় থেকে জয়বাংলা মোড় হয়ে ঢাকার গুলিস্তানে প্রবেশ করবে। আপাতত প্রতিদিন নগরকান্দা হতে সকাল ১০ টা ও বিকাল ৫ টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং একই সময়েও ঢাকা হতে সকাল বিকাল নগরকান্দার উদ্দেশ্যে ছেড়ে যাবে।
নগরকান্দা উপজেলা থেকে ঢাকা পর্যন্ত এসি বাসে জনপ্রতি ভাড়া নির্ধারন করা হয়েছে ৪০০ টাকা।
অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাবিল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান সুইট, প্রশান্তি পরিবহনের চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান ও নির্বাহী পরিচালক শেখ মোঃ নজরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। এ সার্ভিসকে স্বাগত জানিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আল আমিন বাবু বলেন সারাদেশের ন্যায় নগরকান্দার যাত্রীরা ভালো মানের বাস সার্ভিসের সেবা গ্রহন করতে পারবে। এ জন্য প্রশান্তি গ্রুপকে জানাই ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.