July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলী জানালো মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল

নিজস্ব প্রতিবেদক:

“মুক্তিযোদ্ধা সন্তান সংসদ দিচ্ছে ডাক, বঙ্গবন্ধুর খুনিরা নিপাত যাক ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীস্থলে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

গত শুক্রবার (১৫ জুলাই) বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সকল নেতৃবৃন্দকে নিয়ে নিজস্ব অর্থায়নে নির্মিত ‘পদ্মাসেতু’ পরিদর্শন ও আনন্দ শোভাযাত্রা এবং টুঙ্গীপাড়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধীস্থলে শ্রদ্ধাঞ্জলী নিবেদনসহ প্রধানমন্ত্রী ও তার পরিবারের প্রতি দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়েছে।

কর্মসুচিতে পদ্মাসেতুর শুভ উদ্বোধন পরবর্তী এই কর্মসূচিতে নেতৃত্ব প্রদান করেন বঙ্গবন্ধু ও সপরিবরে হত্যার অন্যতম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কামান্ডার মোঃ লোকমান হোসেন এর সুযোগ্য সন্তান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া। এছাড়াও নেতৃত্ব প্রদান করেন সংগঠনটির মহা সচিব শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সজিব সরকার,শাহালম পাঠান,টিপু সুলতান, আমিনুল ইসলাম, ফরিদপুর জেলা সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক মো: রুমান চৌধরী,আলফাডাঙ্গা উপজেলা শাখার সভাপতি মো: সেকেন্দার আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

কর্মসূচিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর বিভিন্ন জেলা, মহানগর, উপজেলা ও সকল অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠনের জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.