July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

কুড়িগ্রামের কাঁচাকাটা পশ্চিম বিষ্ণপুর চরে ২৩০ টি পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ

সুলতান মোল‌্যাঃ

চরভদ্রাসন উলামা পরিষদের বন্যার্তদের মাঝে ২,৮০০০০ টাকার নগদ অর্থ ও শিশু খাদ্য বিতরণ করেন।

ফরিদপুর জেলার চরভদ্রাসন থানার সর্বসাধানের সহযোগিতায়, চরভদ্রাসন উলামা পরিষদ কুড়িগ্রামের কঁচাকাটা থানার পশ্চিম বিষ্ণপুর চরের তিনটি গ্রামের ২৩০ টি পরিবারের মাঝে ২ লক্ষ আশি হাজার টাকার নগদ অর্থ ও শিশুখাদ্য বিতরন করা হয়,এসময় উপস্থিত ছিলেন,সংগঠনের সভাপতিঃ মুফতি জাকারিয়া সাহেব,মাওলানাঃ জহুরুল হক।

হাফেজ নাইম সাহেব,মাওঃ আনওয়ার হুসাইন,মুফতী মু’আয,মুফতি মিজানুর রহমান,মাওঃ আশিকুর রহমান,মাওঃ আঃ কুদ্দুস,আলহাজ্ব বিলায়েত মাষ্টার ও সংগঠনের প্রচার সম্পাদকঃ এইচ,এম ইমরান কাজী, স্হানীয় উলামায়েকেরামদের মধ্যে উপস্থিত ছিলেন মাওঃ মফিজুল ইসলাম,মুফতী মামুনুর রশিদ সহ আরো অনেকে।

এসময় মুফতি জাকারিয়া সাহেব সেবাপ্রর্থীদের উদ্দেশ্যে বলেন আমরা ফরিদপুর জেলার চরভদ্রাসন থানার অপমার জনগণের পক্ষ থেকে আপনাদের বিপদের খোঁজখবর নেওয়ার ও তাদের পক্ষ থেকে সংগৃহীত আমানত আপনাদের কাছে পৌঁছে দিতেই আমরা আপনাদের কাছে এসেছি।

প্রসঙ্গতঃ এ বছর সিলেটসহ দেশের বিভিন্ন জায়গায় বন্যার পানি এসে তাদের ঘড়বাড়ি,গবাদিপশু সহ জনজীবন চরম হুমকির মধ্যে পরেছে, এজন্যই দেশের মানবিক সংগঠনগুলো তাদের সর্বচ্চোটা দিয়ে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় চরভদ্রাসন উলামা পরিষদও যেহেতু একটি সমাজিক ও মানবিক সংগঠন এইজন্য মানবতার দায়বদ্বতায় বসে না থেকে দীর্ঘ পথ পারি দিয়ে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.