July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

বাংলাদেশ সৃস্টিতে আওয়ামীলীগের ভুমিকাই মূখ্য: মেজর (অবঃ) আতমা হালিম

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলে দেশ আজ উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগের ইতিহাস গৌরবের ইতিহাস। বাংলাদেশ নামক দেশ সৃস্টিতে আওয়ামীলীগের ভুমিকাই মূখ্য ভূমিকা। ৫২ এর ভাষা আন্দোলন, ৬৯ এর গনঅভ্যুথান, ৭১ এর স্বাধীনতা অর্জন সহ সকল অর্জনের পিছনে আওয়ামীলীগের কৃতিত্বই কাজ করেছে।ফরিদপুরের সালথায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য এবং বঙ্গবন্ধু সেনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেজর (অবঃ) আতমা হালিম এসব কথা বলেন।তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানে আজ আমরা পৃথীবির বুকে বাংলাদেশ নামক একটি মানচিত্র পেয়েছি। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও, তার আদর্শ কে হত্যা করতে পারেনি, স্বাধীনতাকে হত্যা করতে পারেনি, গনতন্ত্র কে হত্যা করতে পারেনি।গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে হত্যা করতে পারেনি। তাই আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সেনা পরিষদের সদস্য ইয়াসিন মিয়া, এসএম শুক্কুর জামান, নুরুল আমিন, আসনাত জামান, আকবর আলী, নুরুল ইসলাম, আবু বক্কার সিদ্দিক, আসাদ মিয়া, শাহ আলম মিয়া, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান ইশারত হোসেন, বল্লভদী ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লুলু, আ’লীগ নেতা হাজী শফিকুর রহমান মিলন মিয়া, যুবলীগ নেতা রাসেল খানসহ বঙ্গবন্ধু সেনা পরিষদের বিভিন্ন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

ফ‌রিদপুরে জেলা বঙ্গবন্ধু সেনা প‌রিষদ ও স্থানীয় আওয়ামীলী‌গের আ‌য়োজ‌নে বৃহস্পতিবার (২৩জুন) দুপুরে মেজর (অবঃ) আতমা হালিমের নিজ বা‌ড়ি ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার বল্লভদী ইউনিয়নের সোনাতন্দী গ্রামে এই আলোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। আ‌লোচনা সভা শে‌ষে কেক কাটা হয় এবং দেশ ও জা‌তির মঙ্গল কামনা ক‌রে দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.