July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

নগরকান্দায় বিয়েতে দাওয়াত না পেয়ে মুক্তিযোদ্ধাকে পেটালেন সাবেক ইউপি চেয়ারম্যান

1 min read

বেলায়েত হোসেন লিটনঃ

ফরিদপুরের নগরকান্দায় এক শারিরিক প্রতিবন্ধীর ছেলের বিয়েতে দাওয়াত না পেয়ে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়েছে উপজেলার চরযোশরদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুর রহমান পথিক তালুকদার ও তার সমর্থকেরা ।
ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামে।

জানাগেছে, দহিসারা গ্রামের শারিরিক প্রতিবন্ধী শেখ আতিয়ার রহমানের ছেলে সোহাগ শেখের বিবাহের অনুষ্ঠান চলছিলো। উক্ত বিয়েতে দাওয়াত না পেয়ে ক্ষিপ্ত হয় স্থানীয় সাবেক চেয়ারম্যান পথিক তালুকদার। পরে তার সমর্থকদের সাথে নিয়ে ঐদিন রাতে বিয়ে বাড়িতে হামলা চালান তিনি। এসময় স্থানীয় দহিসারা গ্রামের মৃত মোমিনুদ্দিন তালুকদারের ছেলে বীর মুক্তিযোদ্ধা ফিরোজ তালুকদার ওরফে হিরু (৮০) কে বেধরক মারধর করে চেয়ারম্যান ও তার সমর্থকেরা।

এ ঘটনায় আহত মুক্তিযোদ্ধার ছেলে আমিনুল ইসলাম বাদি হয়ে সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার, তার ভাই পলাশ তালুকদার, তারেক তালুকদারসহ ১০ জনকে আসামি করে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এসময় প্রতিবন্ধী আতিয়ার শেখের বসতবাড়ীর সামনে বেড়া দিয়ে অবরুদ্ধ করে রাখে চেয়ারম্যানের সমর্থকেরা। এবং বাড়ীঘর ভাংচুরেরও অভিযোগ পাওয়া যায়।

প্রতিবন্ধী আতিয়ার শেখ বলেন, আমি গরিব মানুষ আমার ছেলের বিয়েতে বড় কোনো অনুষ্ঠান করতে পারিনি। তাই আমার নিজস্ব লোকজনদের দাওয়াত করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করি। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান পথিক তালুকদার আমার ছেলের বিয়েতে বাধা দিয়ে হামলা চালায় ও আমার বাড়ির সামনে বেড়া দিয়ে ঘিরে রাখে। আমার নতুন ছেলের বউকে আমার বাড়ীতে উঠতে দেয়নি। এবং আমার ঘরবাড়ি ভাংচুর করে।

আহত বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান জানান, চেয়ারম্যান বিয়েতে দাওয়াত না পেয়ে আমার উপরও হামলা চালায় সে নিজেই।
এ ব্যাপারে অভিযুক্ত সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান তালুকদার পথিক বলেন, আতিয়ার তার ছেলের বিয়েতে বেছে বেছে লোকদের দাওয়াত দিয়েছে। গ্রামের মুরুব্বী মাতুব্বরকেও দাওয়াত দেয়নি। আর মুক্তিযোদ্ধাকে কোন মারধর করা হয়নি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাবিল হোসেন বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.