July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

ফরিদপুরে ফুটবল খেলাকে কেন্দ্রকরে বাড়ীঘরে হামলা ও মারধোরের অভিযোগ

ফরিদপুর প্রতিনিধিঃ

ফুটবল খেলাকে কেন্দ্রকরে বসতবাড়িতে হামলা ও আকাশ নামে এক খেলোয়ারের হাত ভেঙ্গে দেওয়াসহ তাকে মারধোর করে রক্তাত্ব জখম করার খবর পাওয়া গেছে। এ বিষয়ে আকাশের চাচা শেখ বিল্লাল দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করে ফরিদপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ সূএে জানা যায় গত ১৩ ই মে,২০২২ ইং অনুমান বিকাল ৫.৩০ ঘটিকার সময় ফরিদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের হাড়োকা›দি এলাকার বিল্লাল এর ভাতিজা আকাশ (২০) হাড়োকান্দি পশ্চিম পাড়া মাঠে ফুটবল খেলতে গেলে একই এলাকার বিবাদী শেখ হামজা(১৯), মানিক কথাকাটির এক পর্যায়ে আকাশকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং কিল ঘুষি ও লাথি মেরে শরীরের বিভন্ন যায়গায় নীলাফুলা জখম করে। এ অবস্থায় আহত আকাশ দৌওড়িয়ে বাড়িতে আসলে,তখন অনান্য বিবাদী শেখ মাহিদুল, হৃদয়, কালাম, শেখ নোমান, অন্তর, সাজ্জাদসহ অজ্ঞাত নামা আরও চার পাঁচজন বেআইনি জনতাবদ্ধে অভিযোগকারির বসত বাড়িতে ঢুকে হামলা চালায়। এ সময় আকাশের মাথায় লোহার রড দিয়ে বাড়ি দিতে গেলে, প্রতিপক্ষের ঐ আঘাতে আকাশের ডান হাতে গুরুতর রক্তাত কাটা জখম হলে আকাশ মাটিতে পড়ে যায়। পরে উল্লেখিত সন্ত্রাসীরা আকাশের ডান পাজরে এলোপাথারি পিটিয়ে গুরুতর রক্তাত্ব জখম করে। এ সময় থানায় অভিযোগকারী বিল্লাল এর ভাতিজি আরজিনা (৩৫) আকাশকে উদ্ধার করতে আসলে তাকেও পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা।

জানা যায় গত ১৫ দিন পূর্বে আরজিনার সিজারে একটি বাচ্চা জন্ম নেয়, বাচ্চা কোলে থাকা অবস্থায় আকাশকে সন্ত্রাসীরদের কবল থেকে উদ্ধার করতে আসলে তাকে মারধোর করে। এতে শেলায় যায়গায় গুরুতর আঘাত প্রাপ্ত হন আরজিনা। এ ছাড়াও ঐ হামলায় আরো আহত হয় বাদির স্ত্রী নুরজাহান, মেয়ে বিথি আক্তার, জামাতা মিঠু। পরে এলকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসাপাতলে ভর্তি করা হয়েছে। তবে আকাশের অবস্থা খুবই আশংকাজনক। বর্তমানে সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ বিষয়ে থানার অভিযোগকারি বিল্লাল জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে আমার ভাতিজাকে এলোপাতারি মারধোর করেছে শেখ হামজাসহ কয়েকজন। তবে তারা আমার ভাতিজাকে মাঠে মারধোর করেও ক্ষান্ত না হয়ে একপর্যায়ে বাড়িতে অনাধিকার প্রবেশ করে হামলা চালায়। এতে আমাদের পরিবারের লোকজন গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। একই সাথে আমার বাড়িরর বিভিন্ন মালামাল ভাংচুর করে অন্তত ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে উল্লেখিত সন্ত্রাসী দল। এবিষয়ে একই এলাকার শেখ আব্দুর রাজ্জাক, মো: ওবাইদুর রহমান, শেখ শাহিন, রাজু, মিঠু, সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তাই সঠিক তদন্তপুর্বক দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন থানার অভিযোগকারি বিল্লালসহ এলাকাবাসী। হামলা বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য অভিযুক্তদের বাড়িতে গেলে তাদের কাউকেই পাওয়া যায়নি। তবে অভিযুক্তদের চাচাতো ভাই বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষটি এলকাভিত্তিক সমাধানের চেষ্টা চলছে। এদিকে অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানা পুলিশ জানিয়েছে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.