July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

আলফাডাঙ্গায় মাতুয়া সম্মেলন উপস্থিত হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার

আলফাডাঙ্গা (ফরিদপুর ) প্রতি‌নি‌ধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর এলাকায় নওয়াপাড়া গ্রামের সুকুমার মন্ডলের নিজ বাড়ীর আঙ্গিনায় মাতুয়া সম্মেলন উপস্থিত হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার। ৫ মে বৃহস্পতিবার দুপুরে সুকুমার গংদের নেতৃত্বে এ মাতুয়া সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ৫০ মাতুয়া দল অংশগ্রহন করেন।

প্রতি বছর এ দিনে ঈশ্বরের সানিন্দ্য লাভের আশায় মাতুয়া সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে আয়োজকরা জানান। পরে মাতুয়ায় অংশ গ্রহনকারীদের মধ্যে প্রসাদ বিতরন করা হয়।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি জনপ্রিয় নেতা লিয়াকত সিকদার, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার,আ’লীগ নেতা তৌহিদুর রহমান মুক্ত. বোয়ালমারী ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল হক তপন,সাবেক ছাত্রলীগ নেতা এ্যাডভোকেট কোবাদ হোসেন, পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক প্রভাষক প্রবীর কুমার বিশ্বাস,কমিশনার খান মিজানুর রহমান,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৈয়াবুর রহমান জুয়েল,তৌকির আহমদেদ ডালিম প্রমুখসহ আরও অনেকে ।

এর আগে তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম আকরাম হোসেন বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করেন।মহান আল্লাহর কাছে রোগমুক্তি কামনা করেন।

তিনি গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের আওয়ামীলীগ নেতা শফিউল ইসলাম শফিকের অকাল মৃত্যু কারণে সেখানে তিনি শোকাহত পরিবারের মাঝে উপস্থিত হয়ে সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আ:রউফ তালুকদার.উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত শেখ আব্দুল আলীম সুজা,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ সেলিম রেজা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে কুশল ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.