July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের ইফতার বিতরণ

1 min read

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফারদপু‌রের সালথা উপ‌জেলায় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের উফতা‌রি বিতরণ করা হ‌য়ে‌ছে। সালথায় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের নিজস্ব অর্থায়নে এবং বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সালথা উপজেলা এর সার্বিক সহযোগীতায় সালথা সদর বাজার ও আশপা‌শের বিভিন্ন এলাকায় ২৫০‌টির অ‌ধিক ইফতার প‌্যা‌কেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্র অধিকার পরিষদ ফরিদপুর জেলার সভাপতি হারুনার রশিদ ( হারুন ), যুগ্ন সাধারণ সম্পাদক মুজাহিদ শরিফ , ছাত্র অধিকার পরিষদ সালথা উপজেলা শাখার আহ্বায়ক (ভারপ্রাপ্ত) নাইম ইসলাম , যুগ্ন আহ্বায়ক পলাশ মজুমদার, যুগ্ন আহ্বায়ক এস কে পলাশ, বাংলাদেশ যুব অধিকার পরিষদ ফরিদপুর জেলা শাখার যুগ্ন সদস্য সচিব সৈয়দ আব্দুল বাপ্পি প্রমূখ।

ইফতার বিতরণ কালে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ফরিদপুর জেলার সভাপতি , হারুনার রশিদ (হারুন)বলেন প্রবাসী অধিকার পরিষদ প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই প্রবাসীদের কল্যানে নিয়মিত কাজ করে যাইতেছে। একই সাথে দেশের সাধারণ অসহায় মানুষের কল্যানে নিজেদেরকে নিয়োজিত করেছেন। যেমন কোন প্রবাসী মারা গেলে কিংবা কোন প্রবাসী অর্থ সংকটে বা প্রবাসীরা দালালদের হাতে পরলে তাদের কে সার্বিক ভাবে সহযোগীতা করে যাচ্ছে।

আমাদের পক্ষ থেকে প্রবাসী ভাই-বোনদের জন্য রইলো দোয়া এবং ভালোবাসা তারা দেশের বাহিরে থেকেও যেভাবে অসহায় মানুষের পাশে দাড়াচ্ছেন তা সত্যিই গর্ব করার মত। আমরা সরকারের কাছে অনুরোধ করবো প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের জন্য সব রকম সুযোগ সুবিধা দেওয়া যাতে করে কোন প্রবাসী দালালদের খপ্পরে পরে নিজেদের সুন্দর জীবন নষ্ট করতে না হয়। কোন প্রবাসী মারা গেলে তার লাশ দেশে আনার জন্য সব রকম ব্যবস্থা করতে হবে। এবং বিমানবন্দরে যাতে কোন প্রবাসী হয়রানি না হয়, তারা যাতে নির্বিঘ্নে আশা যাওয়া করতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.