July 24, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

বিপিসির সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন তালুকদারের ইন্তেকাল

1 min read

আলফাডাঙ্গা (ফরিদপুর ) প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার নওয়াপাড়া গ্রামের বাসিন্দা, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের (বিপিসি) সাবেক চেয়ারম্যান, সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন তালুকদার (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার(১৮.৩.২২) দিবাগত রাত সাড়ে ১০টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীরত অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে আলফাডাঙ্গার নওয়াপাড়া গ্রামের বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরেরদিন শুক্রবার উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীরত অবস্থায় রাত সাড়ে ১০টায় তিনি মারা যান। তিনি পটুয়াখালী জেলা প্রশাসক, খুলনা বিভাগীয় কমিশনার, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যানসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে দেশের সেবা করেছেন বলে জানা যায়।

গত শনিবার(১৯.৩.২২) বাদ আসর আলফাডাঙ্গা পৌরসভার নওয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান,ফরিদপুর-১ আসনের সাংসদ মনজুর হোসেন, সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা শাহ মো. আবু জাফর, উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান, পৌর মেয়র সাইফুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিকুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.