July 17, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

ফরিদপুরে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিন্ন রকম আমেজ

1 min read

এন কে বি নয়নঃ

এই প্রথম কেক খালাম। আমাদের বাচ্চা-কাচ্চারাও জীবনে কেক দেখেনি,কেক খায়নি। শুনেছি কেক খাইতে ভালো মজা। জীবনে প্রথমবার কেক দেখলাম।কেক খালাম। অনেক আনন্দ পাইছি,আমাদের ছেলে মেয়েরাও অনেক আনন্দ পাইছে। অনেক খুশি হইছে। তোমাদের পত্রিকার জন্য, তোমাদের জন্য অনেক দোয়া রইল। কথাগুলো বলেন আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা রিনা বেগম ও

প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘরের বাসিন্দাদের নিয়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে ফরিদপুরে। ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়ে কাটা হয়েছে দশম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক।

মঙ্গলবার(১ মার্চ) বিকালে প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রেজাউল করিম। স্থানীয় সাংবাদিক, আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা ও সাধারণ মানুষ।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ রেজাউল করিম বলেন, এটি একটি ভিন্ন রকম আয়োজন। আশ্রয়ণ প্রকল্পের গরীব দুঃখি মানুষদের নিয়ে দৈনিক আমার সংবাদের জন্মদিন পালন সত্যিই এক ভিন্ন রকম আয়োজন। এমন চিন্তা ভাবনা সত্যিই প্রসংশার দাবিদার। দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে পত্রিকার সফলতা কামনা করি। সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দৈনিক আমার সংবাদ সুনাম অর্জন করে সামনে দিকে এগিয়ে যাক। দৈনিক আমার সংবাদ গতানুগতিক সংবাদ প্রকাশ করে না। সব সময় ঘটনার ভেতরের সংবাদ প্রকাশ করে আসছে। এ কারনে দৈনিক আমার সংবাদ ব্যতিক্রম সংবাদমাধ্যম হিসেবে পরিচিত। আশা করি, এই ধারাবাহিকতা বজায় রেখে এবং অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আরও এগিয়ে যাবে দৈনিক আমার সংবাদ।

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মোঃ ইকবাল মিয়া,মোঃ কবির শেখ,মোঃ আইয়ুব আলী,ফাতেমা বেগম,স্বপ্না বেগম বলেন,আমাদের ছেলেমেয়েদের জন্মদিনে টাকা পয়সার অভাবে কেক আনা হয় না। জন্মদিন পালন করা হয় না। আজ ওরা কেক খেতে পেয়েছে। ওরা খুবই খুশি হয়েছে। আমরাও খুশি। পত্রিকা ও পত্রিকার সকলের জন্য অনেক দোয়া করি।

প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন, বোয়ালমারী প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য,দৈনিক দিনকালের প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন,দৈনিক সময়ের প্রত্যাশা, সাপ্তাহিক আগামীর প্রত্যাশার সম্পাদক ও প্রকাশক মুরসিদ আহমেদ সিকদার লিটু, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক ঢাকার ডাক ও দৈনিক খোলা চোখের প্রতিনিধি এম এম জামান,বাংলাদেশ বুলেটিনের আল মামুন রনি, দৈনিক আমার সংবাদের বোয়ালমারী প্রতিনিধি তৈয়েবুর রহমান কিশোর, দৈনিক সময়ের আলো ও দৈনিক বাংলাদেশ টু ডের প্রতিনিধি ইতি রানী দাস মিথিলা, দৈনিক জনতার প্রতিনিধি আজিজুল ইসলাম। ক্ষুধার্থ আর্তচিৎকার ও বোয়ালমারী ব্লাড ব্যাংকের মোঃ সুমন রাফি, ডি সি মুস্তাফিজ, মোঃ মিজানুর রহমান,

অনুষ্ঠানটি আয়োজন ও পরিচালনা করেন দৈনিক আমার সংবাদ পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি এন কে বি নয়ন। কেক কাটা,আলোচনা সভা শেষে উপস্থিত ও আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.