July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় অটোভ্যানের চাপায় এক শিশুর মৃত্যু

1 min read

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথা উপজেলায় ব্যাটারিচালিত অটোভ্যানের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হোড়েরকান্দী চাঁন্দাখোলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।মারা যাওয়া শিশুটির নাম আয়েশা (৪)। সে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হোড়েরকান্দী চাঁন্দাখোলা গ্রামের হাবিবুর রহমান হবি মোল্লার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে আয়েশা বাড়ি থেকে মায়ের সাথে বাবার জন্য মাঠে যাচ্ছিল সকালের নাস্তা নিয়ে। সোনাপুর থেকে মাঝারদিয়া গামী পাকা রাস্তা কাগদী বাজার যাওয়ার ক্রসিংয়ে হঠাৎ করে পিছন দিক থেকে অজ্ঞাত নামা অটোভ্যান শিশুটির গায়ের উপর দিয়ে উঠে যায়। এতে শিশুটি গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থার অবনতি দেখে তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে শিশুটি মারা যায়। স্থানীয়রা আরও জানান, আয়েশাকে চাপা দেয়া চাল‌কের বয়স ১০-১১ বছর হবে। যত দূর জানতে পেরেছি ওর বাড়ি সোনাপুর ইউনিয়নের বড় বাংড়াইল গ্রামে।

এ ব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারা যাওয়া শিশুটির পরিবারের কোন অভিযোগ না থাকায় শিশুটিকে স্থানীয়রা দাফন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.