July 13, 2024

স্বদেশ Tribune

গণ মানুষের খবর

সালথায় ১৪ বছ‌রের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে আটক ক‌রে‌ছে পু‌লিশ

1 min read

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথায় ১৪ বছ‌রের সাজাপ্রাপ্ত পলাতক আসামী‌কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। আটককৃত আসামীর নাম গফ্ফার আলী বিশ্বাস (৫০), সে উপ‌জেলার সোনাপুর গ্রা‌মের মৃত আহম্মদ আলী বিশ্বা‌সের পুত্র। বুধবার (২৩ ফেব্রয়ারী) রাত ৯টার দি‌কে উপ‌জেলার সোনাপুর বাজা‌রে অ‌ভিযান চা‌লি‌য়ে তা‌কে আটক করা হয়।

সালথা থানা পু‌লি‌শ সূ‌ত্রে জানা যায়, গোপন সূ‌ত্রে খবর পে‌য়ে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ‌মোঃ আ‌সিকুজ্জামা‌নের দিক‌ নি‌র্দেশনা ও নে‌তৃ‌ত্বে এসআই (নিঃ) গোলাম মোন্তাছীর মারুফ, এসআই মুহাম্মদ হান্নান মিয়া, এসআই মোঃ মিজানুর রহমান এএসআই মোবারক হো‌সেন এবং এএসআই শ‌হিদুল হক সহ সালথা থানা পু‌লি‌শের এক‌টি চৌকস দল বুধবার রাত ৯টার দি‌কে উপ‌জেলার ‌সোনাপুর বাজা‌র থে‌কে গফ্ফার কে আটক করে। ১৪বছর সাজাপ্রাপ্ত ছাড়াও গফ্ফার ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রাপ্ত আসামী। সাজাপ্রাপ্ত হয়ে গফ্ফার অ‌নেক‌দিন পর্যন্ত পলাতক ছি‌লো।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ‌মোঃ আ‌সিকুজ্জামা‌ন ব‌লেন, ফ‌রিদপু‌রের পু‌লিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম-সেবা) এবং ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মোঃ সু‌মিনুর রহমান এর তত্ববধায়নে পু‌লি‌শের একটি চৌকস আভিযানিক দল সালথা থানাধীন সোনাপুর বাজারে অভিযান পরিচালনা করে নারী শিশু-৯০/১৯ এর ১৪ বছর সশ্রম করাদন্ড এবং ৫০ হাজার টাকা অর্থদন্ডে সাজাপ্রাপ্ত আসামী মোঃ গফ্ফার আলী বিশ্বাস আটক কর‌তে সক্ষম হ‌য়ে‌ছে। আটককৃত সাজাপ্রাপ্ত আসামীকে ফ‌রিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.